জাতীয় সংবাদ

সাতকানিয়া ট্রাকের এয়ারকুলারের ভেতর ১০ কোটি টাকার ক্রিস্টাল মেথ উদ্ধার, রোহিঙ্গাসহ গ্রেপ্তার ২

Written by CrimeSearchBD

চট্টগ্রাম সাতকানিয়া থানার পুলিশের অভিযানে ট্রাকের এয়ারকুলারের ভেতর থেকে ক্রিস্টাল মেথ বা আইসসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধারকৃত দুই কেজি ওজনের আইসের বাজারমূল্য ১০ কোটি টাকা বলে পুলিশ জানিয়েছেন। এ সময় জব্দ করা হয় মাদক পাচারে ব্যবহৃত মিনি ট্রাকটি।

গ্রেপ্তারকৃতরা হলেন কক্সবাজারের টেকনাফ উপজেলা বাহারছড়ার কচ্ছপিয়া এলাকার গুরা মিয়ার ছেলে ফয়সাল আহমেদ (২৯) ও উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প নং-০৭-এর আনজুর হোসেন ছেলে জাহিদ আলম (২০)।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু আমার সময়কে জানান, গত বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ার আন্ধারমানিক দরগাহের সামনে একটি মিনি ট্রাককে সংকেত দিয়ে থামানো হলে কৌশলে চালক পালানোর চেষ্টা করেন। পরে চালক ও হেলপারের দেওয়া তথ্যের ভিত্তিতে ট্রাকের এয়ারকুলারের ভেতর থেকে উন্নতমানের পলি প্যাকেট ভর্তি ২ কেজি ক্রিস্টাল মেথ মাদক উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ক্রিস্টাল মেথের আনুমানিক মূল্য ১০ কোটি টাকা।

তিনি আরও জানান, মো. আরিফুর রহমান নামের একজন এনজিও কর্মকর্তা টেকনাফ থেকে ঢাকায় বদলি হওয়ায় বাসার আসবাবপত্র নেওয়ার জন্য গাড়িটি ভাড়া করেন। এই সুযোগে গাড়ির চালক ও হেলপার মিলে এসব মাদক উচ্চমূল্যে বিক্রির উদ্দেশ্যে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন। মাদক উদ্ধারের ঘটনায় থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

গতকাল শুক্রবার রাত ৮টার দিকে সাতকানিয়া থানা কম্পাউন্ডে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান সাংবাদিকদের এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান। এ সময় উপস্থিত ছিলেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কুমার দে, উপপরিদর্শক শেখ সাইফুল আলম প্রমুখ।

আজ শনিবার সকালে তাঁদের আদালতে সোপর্দ করা হয়েছে।

About the author

CrimeSearchBD