বিবিধ রাজধানী

কদমতলী প্রেসক্লাবের সভাপতির শুভ জন্মদিন উৎযাপন

Written by CrimeSearchBD

কদমতলী থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসানের বাসায় সামাজিক দুরত্ব বজায় রেখে এক অনাড়ম্বর পরিবেশে কদমতলী থানা প্রেসক্লাব, ঢাকার প্রতিষ্ঠাতা সভাপতি এস এইচ শিবলীর শুভ জন্মদিন পালন করা হয়।লকডাউনে বিভিন্ন জায়গায় যার যার দায়িত্ব পালন শেষে ক্লাবের বেশির ভাগ সাংবাদিক তাদের সভাপতি কে ফুলেল শুভেচ্ছা জানাতে ছুটে আসেন।

প্রেসক্লাবের সিঃ সহ-সভাপতি সুমন চৌধুরী তার প্রানবন্ত উপস্থাপনার মাধ্যমে সন্ধ্যা ৭ঃ৩০ মিনিটে সবার উদ্দেশ্যে আজকের আয়োজন নিয়ে আলোচনা শুরু করেন অতঃপর সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান প্রথমেই শুভেচ্ছা বক্তব্য রাখেন তিনি সবাইকে সারাদিন কাজ শেষে আবার একত্রিত হয়ে আজকের আয়োজন কে সফল করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এই সময় একে একে সবাই এস এইচ শিবলীকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

রাত ৮ঃ০১ মিনিটে মূহুমূহু শব্দে শুভ শুভ শুভদিন শিবলী ভাইয়ের জন্মদিন বলে কেক কাটা হয়। কেক কাটার পূর্বে সভাপতি এস এইচ শিবলী তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে আবেগে আপ্লুত হয়ে বলেন ক্লাবের প্রতিটি সদস্য তাকে এতটা ভালবাসে এটা সে আগে বুঝতে পারেনি তাকে বাসা থেকে ডেকে এনে সকলের উপস্থিতিতে এ ধরনের আন্তরিক আয়োজন দেখে আমি খুবই অবাক এবং বিস্মিত,সবার প্রতি রইলো আমার আন্তরিক ভালবাসা সহ অনেক অনেক কৃতজ্ঞতা।

ক্লাবের সকলের পক্ষে প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক চলমান সিঃ সহ-সভাপতি সুমন চৌধুরী সভাপতি কে একটি বিদেশি চেইন উপহার হিসাবে গলায় পরিয়ে দেন।আজকের এই শুভদিনে সভাপতি কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এক এক করে সবাই তার মুখে কেক তুলে দেন।কেক কাটার পর সকল সাংবাদিকদের সমন্বয়ে এক কবিতার আসর বসে,পরিশেষে সভাপতির দীর্ঘায়ু কামনা করে দেশের এই করোনাকালীন সময়ে সবাইকে হেফাজতে রাখতে মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া কামনা করা হয়।

কদমতলী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান বলেন, “আমরা সবাই এক, তাই আমাদের আনন্দ ও সুখদুঃখ আমরা ভাগাভাগি করে নিতে চাই। তাই সবসময় আমরা ক্লাবের সদস্যদের জন্মদিন গুলো সবাই মিলে ক্লাবেই উৎযাপন করার চেষ্টা করি। আগামীতে এ ধারাবাহিকতা অব্যহত থাকবে।

জন্মদিনের এই সময়ে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক এস কে সবুজ আহমেদ, তথ্য ও গবেষণা সম্পাদক লীটন গাজী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লায়ন মেহেদী হাসান,আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ওয়াহেদুন নবী বিপ্লব, অর্থ সম্পাদক ফারুক হোসেন,দফতর সম্পাদক আবুল কালাম, মাহবুব হোসেন, কাওসার আহমেদ ও সিনিয়র সদস্য মুস্তাফিজুর রহমান সহ আরো অনেকে।

About the author

CrimeSearchBD