ক্রাইম

সাড়ে ৩ হাজার পিস ইয়াবা ও পিকআপসহ সাতকানিয়া থানায় গ্রেপ্তার ২

Written by CrimeSearchBD

চট্টগ্রাম সাতকানিয়ায় সাড়ে ৩ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

রবিবার (৩০ মে) দিবাগত রাতে সাতকানিয়ার কেরানীহাট এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার ও মাদক বিক্রেতাদের গ্রেপ্তার করা হয়।

সাতকানিয়া থানা পুলিশ জানায়, ঘটনার দিন রাতে কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি পিকআপ (নং-ঢাকা মেট্রো-ন-১৮-৮২৬০) যোগে ইয়াবা পাচারের বিষয়ে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সাতকানিয়া থানার এএসআই মো. মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশ কেরানীহাট গরুর বাজার এলাকায় অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে যানবাহনে তল্লাশি চালায়।

এসময় দ্রুতগামী একটি পিকআপকে সিগন্যাল দিলে গাড়ি থামিয়ে চালক ও হেলপার পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। তখন পুলিশ ধাওয়া করে তাদের আটক করে। পরে পিকআপে তল্লাশি চালিয়ে পলিথিনের ভাঁজের ভিতর স্কচটেপ মোড়ানো অবস্থায় সাড়ে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের গ্রেপ্তার ও ইয়াবা বহনের কাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন,১, নাম মো. রাসেল বেপারী (২২) ২, মানিক মৃধা (২৪)। গ্রেপ্তারকৃতরা পিকআপের চালক ও হেলপার।

গ্রেপ্তারকৃত পিকআপ চালক মো. রাসেল বেপারী বরিশালের গৌরনদী থানার খাইজারপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড ইছাকড়ি এলাকার মো. শাবলু বেপারীর পুত্র এবং হেলপার মানিক মৃধা একই এলাকার রশিদ মৃধার পুত্র।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, গ্রেপ্তারকৃত ২ জনই পেশাদার ইয়াবা বিক্রেতা। তারা গাড়ির চালক ও হেলপারের আড়ালে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছিল।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সাতকানিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদের সোমবার (৩১ মে) আদালতে হাজির করা হলে আদালত তাদের কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করে।

About the author

CrimeSearchBD