ক্রাইম সারাদেশ

কেরানীগঞ্জে এক চায়না নাগরিক দুই বাংলাদেশী শ্রমিককে কুপিয়েছে

Written by CrimeSearchBD

কেরানীগঞ্জের ঢাকা-মাওয়া রেলওয়ে প্রকল্পের কাজে নিয়াজিত এক চিনা কর্মকতা দুই বাংলাদেশী শ্রমিককে কুপিয়ে আহত করছে। আহতরা হলেন প্রকল্পের শ্রমিক হায়দার (২৭) ও আব্দুল্লাহ (২৬)। এ ঘটনাটি ঘটে ২৮ মে (শুক্রবার) রাত আটটার দিকে প্রকল্পের কোন্ডা অফিসে। অভিযুক্ত চাইনিজ নাগরিকের নাম মিষ্টার ও ওয়াং।

তিনি ঢাকা-মাওয়া রেলওয়ে প্রকল্পের ফোরম্যান হিসাবে কর্মরত। আহতদের সঙ্গে কথা বলে জানা যায়, মিষ্টার ও ওয়াং শ্রমিকদের বেতনভাতা দিয়ে থাকেন। শুক্রবার তারা ওয়াংয়ের কাছে যান বেতন আনার জন্য। এসময় তিনি শ্রমিকদের মোট বেতন থেকে তাদের কিছু টাকা কম দিতে চান। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির সৃষ্টি হলে এক পর্যায়ে আব্দুল্লাহকে চাপাটি দিয়ে কোপ দেয় মিষ্টার ও ওয়াং। আব্দুল্লাহ হাত দিয়ে আটকানোর চেষ্টা করলে তার ডান হাতের তিনটি আঙ্গুল কেটে যায়। এ সময় হায়দার বাঁধা দেয়ার চেষ্টা করলে তাকেও চাপাতি দিয়ে গুরুতর আহত করে ওয়াং। তার কাঁধের নিচে পিঠের অংশে কোপ লাগে। খবর পাওয়ার সাথে সাথে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানা, ঘটনাটি তিনি শুনেছেন। কিন্তুু আহতদের কাছ থেকে এখনো লিখিত কোন অভিযাগ পাওয়া যায়নি। অভিযাগ পাওয়ার পর প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

About the author

CrimeSearchBD