ক্রাইম

চট্টগ্রাম ও রাজশাহীতে গ্রেফতার ১০০

Written by CrimeSearchBD

থার্টিফার্স্ট নাইটে উচ্ছৃঙ্খলতার অভিযোগে বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম ও রাজশাহী নগরী থেকে ১০০ জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে চট্টগ্রামের কোতোয়ালি থানার বিভিন্ন সড়ক ও ভবনে অভিযান চালিয়ে ৩২ জন এবং রাজশাহী নগরীর বিভিন্ন থানা এলাকা থেকে ৬৮ জনকে আটক করা হয়। চট্টগ্রাম কোতোয়ালি থানার ওসি

মোহাম্মদ মহসীন জানান, বেপরোয়া গতিতে বাইক চালানো, মদ্যপ অবস্থায় চলাফেরা এবং ভবনের ছাদে আতশবাজি ফোটানোসহ নানা অপরাধে বৃহস্পতিবার রাতে ৩২ জনকে আটক করা হয়েছে। এ সময় ১০টি বাইকও জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
উল্লেখ্য, ইংরেজি বর্ষ বিদায় ও নতুন বর্ষবরণ উপলক্ষে নিরাপত্তা সংক্রান্ত ১৬ দফা নির্দেশনা দিয়েছিল সিএমপি। অন্যদিকে বৃহস্পতিবার রাতভর মহানগর পুলিশের বিভিন্ন ইউনিট আলাদা অভিযান চালিয়ে নগরীর বিভিন্ন থানা থেকে ৬৮ জনকে গ্রেফতার করে। অভিযানে ৭৩ গ্রাম হেরোইন, ২০৫ গ্রাম গাঁজা, ১১ বোতল বিদেশি মদ, ৬৩ পিস ইয়াবা, ৪৪ বোতল চোলাই মদ উদ্ধারের কথা জানিয়েছে রাজশাহী মহানগর পুলিশ।
নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, নিয়মিত অভিযানে রাতে ওই ৬৮ জনকে গ্রেফতার করেছে আরএমপি। এর মধ্যে বোয়ালিয়া মডেল থানায় ১২, রাজপাড়া থানায় ১০, চন্দ্রিমা থানায় দুজন, মতিহার থানায় ছয় জন, কাটাখালী থানায় চার জন, বেলপুকুর থানায় চার জন, শাহমখদুম থানায় চার জন, এয়ারপোর্ট থানায় দুজন, পবা থানায় দুজন, কাশিয়াডাঙ্গা থানায় দুজন, দামকুড়া থানায় ছয় জন এবং নগর ডিবি পুলিশ ১৪ জনকে গ্রেফতার করে। অভিযানে গ্রেফতারকৃতদের মধ্যে ১৯ জন ওয়ারেন্টভুক্ত আসামি। এ ছাড়া বিভিন্ন মাদকদ্রব্যসহ গ্রেফতার করা হয় ১৪ জনকে। অন্যান্য অপরাধে ৩৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

About the author

CrimeSearchBD