সারাদেশ

পুবাইলে ৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, কিশোর আটক

Written by CrimeSearchBD

গাজীপুর মহানগরের পুবাইল থানাধীন ৪১নং ওয়ার্ডের হাড়ি বাড়ীর টেক এলাকায় ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

এই ঘটনায় অভিযুক্ত জাহিদুল ইসলাম (১৪)-কে গত শুক্রবার রাতে আটক করে পুবাইল থানা পুলিশ।

পুবাইল থানার এস.আই জামিল আহমেদ রাশেদ জানান, শিশুটির পরিবার পুবাইল এলাকায় ভাড়া থেকে বিভিন্ন কাজকর্ম করে। শিশুটির বাবা মা বাড়ীতে রেখে কর্মস্থলে যায়। ভিকটিমের মা কর্মস্থল থেকে বাসায় এসে শিশুকে খোঁজাখুজি করে না পেয়ে বড় বোনকে খোঁজার জন্য বাড়ীর বাইরে পাঠালে শিশুটিকে জাকিরের বাগানে গিয়ে কান্নাকাটি অবস্থায় দেখতে পায়।

এক পর্যায়ে শিশুটি বাড়ীতে এসে জানায় যে, আমাকে খেলনা দিবে বলে জোড়পূর্বক বাগানে নিয়ে গিয়ে ফাতেমার বাড়ীর ভাড়াটিয়া জাহিদুল (১৪) মুখ চেপে ধরে পড়নের কাপড় খুলে শিশুটির গোপনাঙ্গে স্পর্শ করে এবং ধর্ষণের চেষ্টা করে।

আটককৃত কিশোর জাহিদুল রংপুর জেলার পীরগাছা থানার পাওডানা গ্রামের আমবার হোসেনের ছেলে। ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে পুবাইল থানার অফিসার ইনচার্জ নাজমুল হক ভূইয়া জানান, এ শিশুটির মা বাদী হয়ে শুক্রবার রাতে একটি ধর্ষণ চেষ্টার মামলা রুজু করেছে। আসামীকে শনিবার গাজীপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

About the author

CrimeSearchBD