আইন-আদালত

দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ

Written by CrimeSearchBD

মেধাবী প্রকৌশলী দেলোয়ার হোসেনের মর্মান্তিক হত্যাকাণ্ডে গভীর শোক এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূল শাস্তি দাবি করেছে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ।

সংগঠনটির আহ্বায়ক অধ্যাপক ডা. এস এম নজরুল ইসলামের পক্ষে ২০ মে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে অনতিবিলম্বে প্রকৌশলী দেলোয়ার হোসেনের হত্যাকারীদের গ্রেফতার করে কঠোর সাজা প্রদানের দাবি করা করেছেন দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক প্রকৌশলী মো. শাহাদাত হোসেন (শেলী)।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনা পরিস্থিতিতে বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম এবং বিভিন্ন প্রশংসনীয় উদ্যোগ নিয়ে সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন। এই মুজিব শততম বার্ষিকীতে সরকারের উন্নয়নের অংশীদার গাজিপুর সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী বুয়েট-টি ৮৬ ব্যাচের মেধাবী ছাত্র প্রকৌশলী দেলোয়ার হোসেনকে দিনেদুপুরে নির্মমভাবে হত্যা করে রাস্তায় ফেলে রাখে।

যখন করোনাভাইরাসে বিশ্ব বিপর্যস্ত দেশের প্রকৌশলীরা নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা ও স্বাস্থ্য বিভাগের কাজ টেলিযোগাযোগসহ সকল উন্নয়নে জীবনের মায়া ত্যাগ করে দেশ রক্ষায় ব্যস্ত ঠিক সে সময়ে এমন নৃশংস হত্যাকাণ্ডে লক্ষাধিক প্রকৌশলী মর্মাহত, ক্ষুব্ধ ও হতাশ।

বিজ্ঞপ্তিতে অন্যান্যের মধ্যে স্বাক্ষর করেছেন প্রকৌশলী মো. মামুনুর রশীদ, প্রকৌশলী আমিনুর রশিদ মাসুদ, প্রকৌশলী বাদশা মিয়া, প্রকৌশলী রেশমা আক্তার এবং প্রকৌশলী আবুল কাশেম সীমান্ত।

বিজ্ঞপ্তিতে প্রকৌশলী নেতারা নিহতের পরিবারের প্রতি গভীর শোক এবং হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

About the author

CrimeSearchBD