সারাদেশ

সিলেটে ৮১৪ জনের করোনা জয়

Written by CrimeSearchBD

প্রাণঘাতি করোনাভাইরাসে সিলেটজুড়ে পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। সেই সঙ্গে সুস্থ রোগীর সংখ্যাও বাড়ছে। ইতোমধ্যে করোনায় আক্রান্ত ৮১৪ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

সিলেট বিভাগের চার জেলায় প্রাণঘাতি এ ভাইরাসে এ পর্যন্ত (বুধবার) কেড়ে নিয়েছে ৬০ জনের প্রাণ। আর করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৩ হাজার ৬৩১ জন। বুধবার এ তথ্য জানায় পর্যন্ত সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়।

তবে করোনায় মৃত্যু আর আক্রান্তের মধ্যেও আশার আলো জাগছে। সিলেট বিভাগে ইতোমধ্যে ৮১৪ ব্যক্তি প্রাণঘাতি করোনাভাইরাসকে পরাস্ত করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয় কর্তৃক বুধবার (২৪ জুন) গণমাধ্যমে পাঠানো করোনা পরিস্থিতির আপডেট (আরও তথ্যসহ) থেকে এ তথ্য জানা গেছে।

গত ৫ এপ্রিল সিলেট বিভাগে প্রথম করোনা রোগী শনাক্তের পর প্রতিদিন বাড়ছে এ ভাইরাসে সংক্রমণের হার। সর্বশেষ বুধবার দুপুর ১২টা পর্যন্ত সিলেট বিভাগে রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৩ হাজার ৬৩১ জন। এরমধ্যে বেশিরভাগ সংক্রমণ ছড়িয়েছে সিলেট জেলায়। আর সবচেয়ে কম রোগী শনাক্ত হয়েছে বিভাগের মৌলভীবাজারে।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন অনুযায়ী, করোনাভাইরাসে আক্রান্ত রোগী সিলেট জেলায় ১৯৪৪, সুনামগঞ্জে ৮৬৮, হবিগঞ্জে ৪৬৪ এবং মৌলভীবাজারে ৩৫৫ জন। এরমধ্যে হাসপাতালে ভর্তি আছেন সিলেট জেলায় ৯১, সুনামগঞ্জে ১১৫, হবিগঞ্জে ৫৭ এবং মৌলভীবাজারে ৭ জন।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন সূত্র আরও জানায়, সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরেছেন ৮১৪ জন রোগী। এরমধ্যে সিলেট জেলায় ২৭১, সুনামগঞ্জে ২৩০, হবিগঞ্জে ১৮২, মৌলভীবাজারে ১৩১ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

আর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত (বুধবার) সিলেট বিভাগে মারা গেছেন ৬০ জন। এরমধ্যে সিলেটে ৪৬, মৌলভীবাজারে চারজন, সুনামগঞ্জে পাঁচজন এবং হবিগঞ্জে পাঁচজন।

About the author

CrimeSearchBD

%d bloggers like this: