ক্রাইম

শনির আখড়ায় ২৩২ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

ফেন্সিডিল
Written by CrimeSearchBD

রাজধানীর শনির আখড়ায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে কদমতলী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- শফিকুল ইসলাম বাবু(৩৭) ও রিয়াজ মোর্শেদ (৩০)।

রবিবার রাত পৌনে আটটায় পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামানের নেতৃত্বে কদমতলী থানা পুলিশ তাদের গ্রেফতার করে।

জানা গেছে, কদমতলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নির্ধারিত খবরের ভিত্তিতে জিয়া স্মরণীর হক বেকারির সামনের রাস্তায় শনির আখড়া থেকে রবিবার রাত পৌনে আটটায় দুই জনকে চ্যালেঞ্জ করে এবং তল্লাশি চালায়। এ সময় তাদের কাছ থেকে ২৩২ বোতল নিষিদ্ধ ফেন্সিডিল জব্দ করা হয়। যার বাজারমূল্য দুই লাখ ৩২ হাজার টাকা। অভিযানে দুই মাদক ব্যবসায়ীর কাছ থেকে ফেন্সিডিলের পাশাপাশি দুই কেজি ৭০০ গ্রাম গাঁজাও জব্দ করা হয়। যার বাজারমূল্য ৪০ হাজার টাকা।

এ ব্যাপারে কামরুজ্জামান আজকালের খবরকে জানান, আমরা আগে থেকেই খবর পেয়েছিলাম। সে অনুযায়ী ওই এলাকায় আমাদের টহল টিমের সঙ্গে যোগাযোগ করে নিষিদ্ধ মাদকসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করতে সক্ষম হই।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কদমতলী থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার তদন্তভার এসআই মো. কবির হোসেনের ওপর অর্পন করা হয়েছে জানিয়ে কামরুজ্জামান আরও বলেন, কদমতলী থানাকে সন্ত্রাস ও মাদকমুক্ত করাটা আমরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। এলাকাবাসীর সহযোগিতায় তাদের শান্তিপূর্ণ সমাজ উপহার দিতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

কদমতলী থানা অফিসার ইনচার্জ জনাব জামাল উদ্দিন মীর কর্মস্থলে যোগদান করার পর এধরনের বড় মাদক ব্যবসায়ীদের ধরপাকরের মধ্যে এলাকাবাসীর নিকট কদমতলীকে মাদকমুক্ত করার ওয়াদা করেন।

উল্লেখ্য গত শুক্রবার পুলিশ পরিদর্শক কামরুজ্জামানের নেতৃত্বে নিষিদ্ধ নয় হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে কদমতলী থানা পুুলিশ।

About the author

CrimeSearchBD

%d bloggers like this: