সারাদেশ

লক্ষ্মীপুর শহরকে পরিচ্ছন্ন রাখতে আবারও ঝাড়ু হাতে মেয়র তাহের

Written by CrimeSearchBD

মুজিব শতবর্ষ উপলক্ষে লক্ষ্মীপুর পৌরসভাকে পরিচ্ছন্ন শহর হিসেবে রুপান্তরিত করতে মাসব্যাপী নানা কর্মসূচি হাতে নিয়েছে লক্ষ্মীপুর পৌর কর্তৃপক্ষ। এ কর্মসূচির ধারাবাহিকতায় (আজ) রবিবার সকালে আবারও পৌর কর্মচারীদের সাথে নিয়ে লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতআঙ্গিনায় কোদাল ও ঝাড়ু হাতে পরিস্কার-পরিচ্ছনতায় নামেন, পৌর মেয়র ও আওয়ামীলীগের প্রবীণ নেতা মুক্তিযোদ্ধা আবু তাহের।

এসময় গণমাধ্যমকর্মীদের মেয়র তাহের জানান, স্ব স্ব কার্যালয় পরিস্কার রাখতে সবাইকে উদ্বুদ্ধ করাসহ পরিচ্ছন্ন শহর গড়তে এবং করোনার ২য় ধাপ মোকাবেলায় এসব কর্মসূচি গ্রহণ করা হয়েছে। একই সঙ্গে আগামী এক মাসের মধ্যে লক্ষ্মীপুর পৌরসভাকে ইভটিজিং ও মাদক মুক্ত শহর হিসাবে গড়ে তোলার ঘোষণাও দেন পৌর মেয়র।

এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর পৌরসভার প্যানেল মেয়র উত্তম দত্ত, কাউন্সিলর আবুল খায়ের স্বপন ও জেলা পরিষদ সদস্য মাহবুবুর রহমান ও নন্দদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা রাজু আহম্মেদ সহ অনেকে।

উল্লেখ: মুজিব শতবর্ষ উপলক্ষে গত (১৭ নভেম্বর) সকালে লক্ষ্মীপুর পৌরসভাকে পরিচ্ছন্ন শহর হিসেবে রুপান্তরিত করতে মাসব্যাপী নানা কর্মসূচি হাতে নেয় লক্ষ্মীপুর পৌর মেয়র।

About the author

CrimeSearchBD

%d bloggers like this: