জাতীয় সংবাদ

রাজনৈতিক নেতাদের ‘মানবিক’ হতে বললেন হানিফ

Written by CrimeSearchBD
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ রাজনৈতিক দলগুলোর নেতাদের প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, আপনারা  দোষারোপের রাজনীতি পরিহার করে মানবিকতার পরিচয় দিন।
সোমবার নিজের বাসভবন থেকে পাঠানো এক ভিডিওবার্তায় এসব কথা বলেন মাহবুবউল আলম হানিফ।
হানিফ বিরোধী দলের প্রতি অনুরোধ রেখে বলেন, ‘ক্ষমতার বাইরে যারা আছেন তাদের প্রতি অনুরোধ অযথা সরকারের দোষ খোঁজার চেষ্টা না করে, আপনাদের যদি কোন ভালো পরামর্শ থাকে দুর্যোগ মোকাবেলায় সেটা প্রকাশ করুন। সরকার অবশ্যই যে কোন ভালো পরামর্শ গ্রহণ করবে।’
সাধারণ সম্পাদক বলেন, এই সংকটকালে জাতির প্রত্যাশা ছিল দুর্যোগ মোকাবেলায় সবাই আন্তরিক এবং মানবিক হবে। কিন্তু দুর্ভাগজনকভাবে এই কঠিন সময়েও করোনা নিয়ে রাজনীতি বন্ধ হয় নাই। চলছে পরস্পরের বিরুদ্ধে দোষারোপ, চলছে কাদা ছোড়াছুড়ি।
যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেন, বর্তমান পরিস্থিতিতে আমাদের ভরসার জায়গা একটাই, সেটা হলো আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যিনি শুরু থেকেই সীমিত সামর্থ নিয়ে লড়াই করে যাচ্ছেন এই করোনাভাইরাসের দুর্যোগ মোকাবেলায়। সব সময় প্রতিটি কাজের তদারকি করছেন প্রয়োজনীয় দিক নির্দেশনা ও সিদ্ধান্ত দিচ্ছেন এবং সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য মনিটরিং করছেন।
এছাড়া গণমাধ্যম কর্মীদের উদ্দেশে হানিফ বলেন, এই দুর্যোগকালীন চিকিৎসক বিশেষজ্ঞ এবং সংশ্লিষ্ট সেবা কর্তৃপক্ষের মতামত ও সিদ্ধান্ত জাতির সামনে তুলে ধরার চেষ্টা করুন, যার মাধ্যমে দেশের জনগণ উপকৃত হবে।

About the author

CrimeSearchBD

Leave a Comment

%d bloggers like this: