রাজনীতি

যুবলীগ মেধাভিত্তিক রাজনীতিতে বিশ^াস করে : শেখ পরশ

Written by CrimeSearchBD

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ বলেছেন, যুবলীগ মেধাভিত্তিক রাজনীতিতে বিশ^াস করে। দলে পদবিতে কে কোন পদ পেল তাতে বিশ^াস করি না। দেশের জন্য কে কতটুকু দিতে পারল সেদিকে বিচার করা হবে। সোমবার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানোর পর তিনি একথা বলেন।
এদিন কেন্দ্রীয় যুবলীগের নবগঠিত কমিটির নেতারা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান। সোমবার বিকাল ৩টায় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান তারা। পরে তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।
পরে শেখ ফজলে সামস পরশ সাংবাদিকদের বলেন, দুর্নীতিবাজ, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের এ দলে ঠাঁই হবে না। যেসব জেলায় যুবলীগের কমিটি করা হয়নি, সে কমিটিগুলোও হালনাগাদ করা হবে। দলকে তৃণমূল থেকে শক্তিশালী করা হবে। এ সময় অন্যদের মধ্যে কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিম, শেখ সোহেল উদ্দিন, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈম, রফিকুল আলম, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

About the author

CrimeSearchBD

%d bloggers like this: