সারাদেশ

মতলবে ভয়াবহ অগ্নিকাণ্ডে অর্ধকোটি টাকার ক্ষতি

Written by CrimeSearchBD

চাঁদপুরের মতলব উত্তরের সুজাতপুর বাজারে ঘটে যাওয়া অগ্নিকান্ডে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন দোকান মালিকরা।

মঙ্গলবার দুপুর ১ টা ৫ মিনিটে বাজারের দক্ষিণ পাশের একটি দোকান থেকে হঠাৎ কোনো বস্তুর বিষ্ফোরণ ঘটার পর আগুন মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে।

ধারণা করা হচ্ছে, একটি সাইকেল মেরামতের দোকানে থাকা গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে। অগ্নিকান্ডের ২০ মিনিটের মধ্যে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। প্রায় এক ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন ফায়ার সার্ভিস কর্মীরা।

মতলব ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আসিফুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটাস্থলে ফায়ারসার্ভিসের ২টি ইউনিট দীর্ঘ ১ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে তিনি বলেন, আগুনের সূত্রপাতের ঘটনা তদন্তাধীন রয়েছে।

ঘটনাস্থলে থাকা দূর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের বলেন, ক্ষতিগ্রস্থ দোকান মালিকদের সহযোগিতায় সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবো। স্থানীয় সূত্রে জানা যায়, স্যানেটারি শপ, ফার্মেসি, সাইকেল মেরামতের দোকান ও হোটেলসহ ৪ দোকান ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়।

About the author

CrimeSearchBD

%d bloggers like this: