সারাদেশ

ভৈরবে করোনার উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু

Written by CrimeSearchBD

ভৈরবে আরও একজনের করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। তিনি পৌর শহরের চন্ডিবের মোল্লা বাড়ির মনসুর মোল্লার ছেলে জানে আলম মোল্লা (৩৫)। তিনি চন্ডিবের ফেরিঘাট এলাকার মিনা বাজারে সবজি বেচাকেনা করতেন। গত মঙ্গলবার রাতে তিনি নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।

উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ জানান, ধারণা করা হচ্ছে মৃত ব্যক্তির শরীরের করোনা উপসর্গ জ্বর, সর্দি ছিলো। মৃৃৃত্যুর খবর পেয়ে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তবে মৃত ব্যক্তির শরীরে করোনার রিপোর্ট আসার পর বুঝা যাবে তিনি কোভিড-১৯ আক্রান্ত ছিলেন কিনা।

করোনার নিয়মানুযায়ী ধর্মীয় রীতিতে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করা হয়েছে । মৃত্যু ব্যক্তির পরিবার ও আশেপাশে বাড়িঘর লকডাউনের বিষয়ে আলোচনা চলছে বলে জানান তিনি।

এর আগে গত ১৫ মে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় চন্ডিবের মধ্যপাড়া এলাকার বাবু সুচনী দাস এর ছেলে বাবু অমিয় দাস (৫৫) মারা যান।

তিনি মারা যাওয়ার আগে ১৪ মে করোনা উপসর্গ নিয়ে ভৈরব ট্রমা সেন্টারে করোনা পরীক্ষার নমুনা দিয়েছিলেন। কিন্তু পরীক্ষার রিপোর্ট আসার আগেই তিনি মারা যান।

এই পর্যন্ত ভৈরব উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ৭২ জন। সুস্থ হয়ে ফিরেছেন ৪৭ জন। মোট নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে ৭৩৫ তার মধ্যে মোট রেজাল্ট আসছে ৬৭৭ জনের।

About the author

CrimeSearchBD

%d bloggers like this: