সারাদেশ

ভালুকায় এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম শুরু

Written by CrimeSearchBD

এনআরবি কমার্শিয়ালব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে ভালুকা প্লাজা, ভালুকা বাজার, ভালুকা,ময়মনসিংহে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম।

বুধবার রাশিয়া থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমেভালুকা উপশাখার কার্যক্রমের উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংকের পরিচালক ও অডিট কমিটিরচেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু।

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকা থেকে যুক্ত ছিলেন ব্যাংকের পরিচালক এ কে এমমোস্তাফিজুর রহমান।

এসময় প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেনব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মুখতার হোসেনসহ প্রমূখ ।

অনুষ্ঠানে ব্যাংকের মাওনা শাখার প্রধান মো. আবুল কালাম আজাদ, ভালুকাউপশাখার ইনচার্জ হাফিজুর রশিদ খান সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গউপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, এনআরবিসিব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার,ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ওক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা।

এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছেমোবাইল অ্যাপস ‘‘এনআরবিসি প্লানেট’’। এছাড়া গ্রাহক সহজেই তার একাউন্ট থেকে এনআরবিসিপ্লানেটের মাধ্যমে যেকোন বিকাশ নম্বরে টাকাপাঠাতে পারবেন।

About the author

CrimeSearchBD

%d bloggers like this: