সারাদেশ

প্রকৌশলী দেলোয়ার হত্যা: আবারো দ্রুত বিচারের দাবি আইইবি’র

Written by CrimeSearchBD

গাজীপুর সিটি করপোরেশনের (অঞ্চল-৪) নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেনকে (৫০) হত্যার অধিকতর তদন্ত করে আবারো দ্রুত বিচারের দাবি জানিয়েছে প্রকৌশলীদের একমাত্র জাতীয় প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)।

শনিবার অনলাইনে আইইবি’র ৬৯৭ তম নির্বাহী কমিটির সভায় আইইবি’র নির্বাহী কমিটির সদস্যরা আবারো এই হত্যাকান্ডের দ্রুত বিচারের দাবি করেন।

সভায় আইইবি’র প্রেসিডেন্ট প্রকৌশলী মো. আবদুস সবুরের সভাপতিত্বে এবং সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদের সঞ্চালনায় নির্বাহী কমিটির সদস্যরা বলেন, প্রকৌশলী দেলোয়ার হোসেনকে হত্যার সাথে জড়িত সন্দেহে কয়েকজনকে গ্রেফতার করেছে আইন শৃঙ্খলাবাহিনী। অধিকতর তদন্তের মাধ্যমে আরো যদি কেউ জড়িত থাকে তাহলে এদের বের করে আবারো দ্রুততম সময়ের মধ্যে এই হত্যাকান্ডের বিচারেরর দাবি জানাচ্ছি।

এর আগে গত ০২ জুন আইইবি ঘোষিত প্রকৌশলী দেলোয়ার হোসেন হত্যাকান্ডের অধিকত তদন্ত ও দ্রুত বিচার চেয়ে সারা দেশের প্রকৌশলীরা নিজ কর্মস্থলে থেকে কালো ব্যাজ ধারণ কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালন করেন। এছাড়া সারা দেশের আইইবি’র সকল কেন্দ্র, উপ-কেন্দ্র, প্রকৌশলী সংস্থা, প্রতিষ্ঠানসহ সকল প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ে হত্যার দ্রুত বিচার চেয়ে ব্যানার টানানো হয়। এছাড়া প্রকৌশলী দেলোয়ার হোসেন হত্যার পর থেকেই দ্রুত বিচারের দাবি জানিয়ে আসছে আইইবি।

About the author

CrimeSearchBD

%d bloggers like this: