সারাদেশ

টিপিএফ’র সভাপতি আসিফ, সম্পাদক সুমন

Written by CrimeSearchBD

মাস সাতেক আগের কথা। করোনায় ঘরবন্দী জীবনে যখন নুন আনতে ফুরানোর অবস্থা ঠিক সেসময় টোক পেশাজীবী- টপিএফের ফোরামের স্বেচ্ছাসেবকেরা মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছে। লকডাউনের দিনগুলোতে গরীব, অসহায় ও মধ্যবিত্তের ঘরে খাদ্যসামগ্রী পৌছে দিয়েছে। গাজিপুরের কাপাসিয়া উপজেলার প্রত্যন্ত গ্রাম টোকের পেশাজীবীদের এই সংগঠনে এসেছে নতুন নেতৃত্ব।

শুধু করোনাকালেই নয় বছরব্যাপী মানুষের পাশে দাড়ানোর প্রত্যয়ে সংগঠনটির কার্যক্রম পরিচালা করতে চায় টোকের পেশাজীবী তরুণ ও যুবকেরা। যার ধারাবাহিকতা ৬ নভেম্বর (শুক্রবার) ১৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির ঘোষণা দিয়েছে তারা।

কমিটিতে সভাপতি হয়েছেন মোঃ আশরাফ উদ্দিন আসিফ, সিনিয়র সহ-সভাপতি মোঃ ফখরুজ্জামান, সহ-সভাপতি মোঃ বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হক সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউজ্জামান রাজিব, সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক, মোঃ তোফাজ্জল হোসাইন, অর্থ সম্পাদক শামীম আলম সরকার, সহ-অর্থ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, সাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ এবিএম সাদিকুল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাব্বির আহমেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ শাহীন আলম রাহাত, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাফরুল ইসলাম, ক্রিড়া সম্পাদক মোঃ বদরুজ্জামান সজল, সমাজ কল্যান সম্পাদক মোঃ সুমন মিয়া, ও ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা হিসেবে আছেন সম্পাদক মোঃ সাইফুল গাজী। এছাড়া কমিটিতে নাজমুল হক ও মাহবুব হাসানকে কার্যনির্বাহী সদস্য ঘোষণা করা হয়েছে।

নবগঠিত কমিটির সভাপতি মোঃ আশরাফ উদ্দিন আসিফ বলেন, টিপিএফ সব দুর্যোগে এলাকার মানুষের পাশে ছিল। ভবিষ্যতেও থাকলে। পেশার পাশাপাশি দায়বদ্ধতার জায়গা থেকে সমাজের জন্য ভিন্ন কিছু করবে টিপিএফ।

About the author

CrimeSearchBD

%d bloggers like this: