ক্রাইম সারাদেশ

গৃহবধু গণধর্ষণ, দুই ধর্ষক গ্রেফতার

Written by CrimeSearchBD

বরিশালের বানারীপাড়ায় এক গৃহবধু গণধর্ষণের শিকার হয়েছেন । এ ঘটনায় ধর্ষক অটোচালক কাওছার(৩০) ও তার সহযোগী রাসেলকে(৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

গত শনিবার বিকালে পৌর শহর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। ধর্ষিতা ওই গৃহবধু (২০) ধর্ষণের ২৮ দিন পর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলা সুত্রে জানা গেছে, আগস্ট মাসের ১৫ তারিখ সন্ধ্যা ৭টার দিকে ঊপজেলার সদর ইউনিয়নের মাছরং গ্রামের সাগর হাওলাদারের স্ত্রী তার বাবার বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে কাওছারের অটোবাইকে উঠলে কাওছার ও গাড়িতে থাকা তার সহযোগী রাসেল, ওই গৃহবধুকে ভয়ভীতি দেখিয়ে আজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনের নির্জন বাগানে নিয়ে ধর্ষণ করে সেখানেই ফেলে যায়।

পরে, ভুক্তভোগী গৃহবধু সেখান থেকে মাছ রং গ্রামে দেবরের বাসায় রাত্রী যাপন করে পরের দিন ১৬ আগস্ট বরিশাল থেকে লঞ্চে স্বামীর কাছে ঢাকায় চলে যান।

এদিকে ধর্ষক, গৃহবধুর স্বামীর মোবাইল নম্বর সংগ্রহ করে তাকে ফোন করে তারা তার স্ত্রীকে ধর্ষণ করার বিষয়টি জানিয়ে দম্ভ প্রকাশ ও ভয়ভীতি প্রদর্শণ করে। ২৯ আগস্ট স্বামীসহ ওই গৃহবধু বানারীপাড়ায় ফিরে আসেন।

তারা পৌর শহরের ৬ নং ওয়ার্ডে লাহারী বাড়ির ভাড়াটিয়া বাসায় বসবাস করে আসছিলেন। কিন্তু ধর্ষকরা ওই গৃহবধুর পিছনে লেগে থাকে। সে বাসা থেকে বের হলে পথেঘাটে তাকে উত্যক্ত ও ভয়ভীতি দেখাতে থাকে। ফলে নিরুপায় হয়ে ওই গৃহবধু ১২ সেপ্টেম্বর দুপুরে দুই ধর্ষককে আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। এরপরেই ওসি মোঃ হেলাল উদ্দিনের নিদের্শনায় বানারীপাড়া পৌর শহর ধেকে কাওছার ও রাসেলকে গ্রেফতার করে পুলিশ।

About the author

CrimeSearchBD

%d bloggers like this: