করোনা ভাইরাস

গাজীপুরে ১৬ পুলিশের করোনা জয়

Written by CrimeSearchBD
গাজীপুরে করোনাভাইরাস জয় করেছেন ১৬ পুলিশ সদস্য। এরা সকলেই গাজীপুর জেলার কালিগঞ্জ থানায় কর্মরত। এ ছাড়াও করোনা জয়ে চিকিৎসক নার্সসহ আরো ৬৯ জন রয়েছেন।

রোববার ১০ মে সকালে করোনা জয় করা ১৬ জন পুলিশ সহকর্মীকে গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম। এ সময় পুলিশ সদস্যরা রাস্তার দুই পাশে দাঁড়িয়ে করোতালি ও ফুল ছিটিয়ে দেন। অনুষ্ঠানে গাজীপুর পুলিশের অন্যান্য কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পংকজ দত্ত বলেন, কালীগঞ্জ থানা এলাকায় কর্মরত ডিএসবি’র একজন উপ-পরিদর্শক (এসআই) গত ১৬ এপ্রিল প্রথম করোনা পজেটিভ (আক্রান্ত) শনাক্ত হয়। এরপর কালীগঞ্জ থানায় কর্মরত আরো ৪ জন এসআই, প্রশিক্ষণকালীন উপ-পরিদর্শক (পিএসআই) ২ জন, এএসআই ৩ জন, একজন কনস্টেবল, বিশেষ আনসার একজন এবং সার্কেল অফিসে কর্মরত ৪ জনসহ মোট ১৬ পুলিশ সদস্য করোনা পজেটিভ (আক্রান্ত) শনাক্ত হয়।

সকলেই আইসোলেশনে থেকে এখন ‘করোনা মুক্ত’। তাদের সকলের করোনা নেগেটিভ হওয়ায় ১৬ পুলিশ সদস্যকেই কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ‘করোনা মুক্ত’ হিসেবে ছাড়পত্র দেওয়া হয়েছে।

করোনাভাইরাস জয় করা এক পুলিশ সদস্য বলেন, করোনাকে ভয় করে আতংকিত হওয়া যাবে না। স্বাস্থ্য সচেতনতায় করোনা থেকে জয়লাভ করা সম্ভব। 

About the author

CrimeSearchBD

Leave a Comment

%d bloggers like this: