রাজনীতি

কোনও অনিয়ম মেনে নেওয়া হবে না : তোফায়েল

Written by CrimeSearchBD

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিব মানুষকে আড়াই হাজার করে টাকা দিচ্ছেন। যারা এই টাকা পাবেন, তাদের তালিকা সঠিক হতে হবে। এ ক্ষেত্রে কোনও অনিয়ম মেনে নেওয়া হবে না।

শনিবার বেলা ১১টায় তোফায়েল আহমেদ ভোলা সদর হাসপাতাল, দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলায় কোাভিড-১৯ নমুনা সংগ্রহে ৩টি সেফটি বুথ উদ্বোধন অনুষ্ঠানে একথা বলেন। তার নিজ উদ্যেগে এসব বুথ স্থাপন করা হয়।

তিনি বলেন, প্রধানন্ত্রী শেখ হাসিানার নেতৃত্বে আমরা এই করোনা দূর্যোগ মোকাবেলা করছি। প্রধানমন্ত্রী এ ব্যাপারে অনেকগুলো নির্দেশনা দিয়েছেন। এসব যদি যথাযথভাবে আমরা পালন করি তাহলে কোনও সমস্যা হবে না।

আওয়ামী লীগের প্রবীণ এই নেতা আরও বলেন, আমরা রাজনৈতিক নেতৃবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এই দেশ স্বাধীন করেছি। রাজনীতিকরাই দেশের উন্নয়নসহ সকল কর্মকান্ডে ভূমিকা রেখে চলেছেন। একই সাথে প্রশাসনিক কর্মকর্তারাও নিষ্ঠার সাথে কাজ করছেন।

তোফায়েল বলেন, সারাদেশেই সংসদ সদস্যরা করোনা দুর্যোগ মোকাবেলায় কাজ করে যাচ্ছে। ব্যক্তি উদ্যেগ ও সরকারিভাবে ব্যাপক ত্রাণ দেওয়া হচ্ছে। এ সময় সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানান তিনি।

তিনি বলেন, ভোলায় খুব শিগগিরই করোনা রোগী শনাক্তকরণের জন্য পিসিআর ল্যাব স্থাপন করা হবে। এটি হলে আর কষ্ট করে ঢাকা বা বরিশালে করোনার নমুনা পাঠাতে হবে না। ভোলাতেই নমুনা নিয়ে করোনা পরীক্ষা করা যাবে।

অনুষ্ঠানে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা প্রশাসক মো. মাসুদ আলম সিদ্দিক, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী ও জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব উপস্থিত ছিলেন। বাসস

About the author

CrimeSearchBD

%d bloggers like this: