সারাদেশ

কুমিল্লায় ‘করোনা জেনারেল’ স্বীকৃতি পেলেন ডাক্তার শাহীনুর আলম

Written by CrimeSearchBD

করোনাভাইরাস (কোভিড-১৯) মহামারীকালে সাধারণ মানুষের পাশে থেকে সেবা দেয়ার স্বীকৃতি পেলেন ডা. শাহীনুর আলম। বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তর থেকে চট্টগ্রাম বিভাগের ১৪ জনের মধ্যে তাকেও ‘করোনা জেনারেল’ উপাধিতে ভূষিত করা হয়েছেন।

আলম বর্তমানে ডা. শাহীনুর কুমিল্লার দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

স্বাস্থ্য অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যলয় সূত্রে জানা যায়, দেশের এই ক্রান্তিকালে মানবতার সেবায় নিজেদেরকে উৎসর্গ করায় ওই স্বাস্থ্য কর্মকর্তাকে ‘করোনা জেনারেল’ হিসেবে স্বীকৃতি দিয়ে তাঁর ছবিসহ সোস্যাল মিডিয়ায় প্রকাশ করেন।

স্বাস্থ্য অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবীর বলেন, এ ক্রান্তিলগ্নে আর্তমানবতার পাশে দাঁড়ানোর কারণে কুমিল্লার দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহীনুর আলমকে এই স্বীকৃতি দেয়া হয়।

ডা. শাহীনুর আলম বলেন, এই স্বীকৃতি তার মনোবলকে আরো বাড়িয়ে দেবে।

ডা. শাহীনুর আলম কুমিল্লার দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও করোনাভাইরাস বিষয়ে ফোকালপার্সন হিসেবে বর্তমান করোনা পরিস্থিতিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

প্রসঙ্গত, করোনাভাইরাস বিষয়ে ফোকালপার্সন হিসেবে স্বাস্থ্য অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় পরিচালক কুমিল্লার দাউদকান্দির ডা. শাহীনুর আলমসহ চট্টগ্রাম বিভাগের ১৪ জন স্বাস্থ্য কর্মকর্তাকে এই উপাধি দেন। বাসস

How Is My Site? Is it user friendly?

View Results

Loading ... Loading ...

About the author

CrimeSearchBD

%d bloggers like this: