বিনোদন

করোনায় আক্রান্ত অভিনেতা সাদেক বাচ্চু

Written by CrimeSearchBD

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন চলচ্চিত্র অভিনেতা সাদেক বাচ্চু। সম্প্রতি শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর করোনা পরীক্ষা করা হলে গতকাল শুক্রবার রিপোর্ট পজিটিভ এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

জায়েদ খান বলেন, ‘হঠাৎ শ্বাসকষ্ট বে‌ড়ে যাওয়ায় তার প‌রিবার কিছুটা দু‌শ্চিন্তাগ্রস্ত হ‌য়ে প‌ড়ে‌ছে। আমাদের সবার প্রিয় এই অভিনেতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি, তিনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন।’

এদিকে হাসপাতাল সূত্রে জানা গেছে, সাদেক বাচ্চুর শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রাখতে তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে।

এর আগে, গত ৬ সেপ্টেম্বর সন্ধ্যায় সাদেক বাচ্চুর শ্বাসকষ্ট শুরু হলে রাত ১১টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সাদেক বাচ্চু একাধারে অভিনেতা, নাটক রচয়িতা, নাট্য নির্দেশক এবং ডাক বিভাগের একজন অবসরপ্রাপ্ত কর্মকর্তা। চলচ্চিত্রে অভিনয়ের জন্য পরিচিতি লাভ করলেও তিনি মঞ্চ, বেতার ও টেলিভিশনে অভিনয় করেছেন। ১৯৮৫ সালে শহিদুল আমিন পরিচালিত ‘রামের সুমতি’র সুবাদে চলচ্চিত্রে তার অভিষেক। তিন যুগের কেরিয়ারে প্রায় ৫০০’র মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন সাদেক বাচ্চু। পর্দায় খল চরিত্রেই সবচেয়ে বেশি গেছে তাকে। ২০১৮ সালে খলচরিত্রে অভিনয়ের জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেন।

About the author

CrimeSearchBD

%d bloggers like this: