জাতীয় সংবাদ বিবিধ সারাদেশ

কদমতলী থানা প্রেস ক্লাবের উপদেষ্টা হলেন এশিয়ান টিভির চেয়ারম্যান হারুন-অর-রশিদ (সিআইপি)

Written by CrimeSearchBD

কদমতলী থানা প্রেসক্লাবের উপদেষ্টা হিসেবে মনোনীত হলেন এশিয়ান টিভির সম্মানিত চেয়ারম্যান জনাব আলহাজ্ব হারুন-অর-রশিদ সিআইপি। কদমতলী থানা প্রেসক্লাবের উপদেষ্টা হিসেবে মনোনীত হওয়ায় কদমতলী থানা প্রেসক্লাবের পক্ষ থেকে হারুনুর রশিদ সিআইপি কে আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান কদমতলী থানা প্রেসক্লাবের সভাপতি এবং সাধারণ সম্পাদক।
কদমতলী থানা প্রেসক্লাবের উপদেষ্টা হিসেবে মনোনীত করায় উক্ত প্রেসক্লাবের সকল সংবাদকর্মী এবং সাংবাদিকদের তিনি আন্তরিক ধন্যবাদ জানান।

গতকাল ১৮ই জানুয়ারি এশিয়ান টিভির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে গুলশান নিকেতনে এশিয়ান টিভির প্রধান কার্যালয়ে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে উপস্থিত হয়ে কদমতলী থানা প্রেসক্লাবের এক ঝাঁক তরুণ, মেধাবী এবং অভিজ্ঞ সংবাদকর্মী এশিয়ান টিভির সর্বাঙ্গীণ সফলতা কামনা করেন।

এক বাণীতে হারুনুর রশিদ সিআইপি বলেন, প্রেসক্লাব হচ্ছে সাংবাদিকদের একটি প্রাণের সংগঠন এখানে সকল সাংবাদিকদের মিলন মেলা অনুষ্ঠিত হয়। আমি সবসময় সাংবাদিকদের পাশে থেকে কাজ করার চেষ্টা করি এবং ভবিষ্যতেও সকল সাংবাদিকদের পাশে থেকে তাদের সকল সমস্যা সমাধান করার চেষ্টা করব।
অনুষ্ঠানে কদমতলী থানা প্রেস ক্লাবের পক্ষে সংগঠনের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান বক্তব্য রাখেন। তিনি উপস্থিত সকলের নিকট ক্লাবের কল্যানে সকলের দোয়া ও ভালবাসা কামনা করেন।

About the author

CrimeSearchBD

%d bloggers like this: