সারাদেশ

উখিয়ায় ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক

Written by CrimeSearchBD

কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়া বালুখালী কাস্টমস চেকপোস্ট সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার ৭৪০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১৫-এর একটি দল। এ সময় দুই রোহিঙ্গাকেও আটক করা হয়েছে। বুধবার বিকালে র‌্যাব-১৫-এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক মেইল বার্তায় এ তথ্য জানান। আটকরা হলোÑ বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের মো. ওসমানের ছেলে মো. জুনায়েদ (২৩) ও একই ক্যাম্পের মৃত জিয়াউল হোসেনের ছেলে মো. এহসান (১৯)।
র‌্যাব জানায়, বালুখালী কাস্টমস চেকপোস্ট সংলগ্ন এলাকায় রাস্তার ওপর ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে একদল মাদক কারবারি অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫-এর একটি চৌকশ আভিযানিক দল মঙ্গলবার রাতে অভিযান চালায়। এ সময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় মো. জুনায়েদ ও মো. এহসানকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ৫ হাজার ৭৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
পরে জিজ্ঞাসাবাদে স্বীকার করে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ২৮ লাখ ৭০ হাজার টাকা বলে জানায় র‌্যাব।

About the author

CrimeSearchBD

%d bloggers like this: